চাঁদপুরে ৫ বছরের সাজা প্রাপ্ত আসামি ও মাদকসহ আটক ৬

এম এম কামাল, চাঁদপুর থেকে : চাঁদপুরে ৫ বছরের সাজা প্রাপ্ত আসামি ও ইয়াবা এবং গাঁজা সহ ৬ জন আসামীকে আটক করেছে মডেল থানা পুলিশ।

বুধবার ভোরে মডেল থানা পুলিশের পৃথক অভিযানে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয়। এসআই বিপ্লব সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৫ বছরের সাজা প্রাপ্ত আসামী শাহমাহমুদপুর ইউনিয়নের ছলেমান খাঁনের ছেলে ইয়াছিন খাঁন(২৮)কে আটক করে।

এছাড়া মডেল থানার পৃথক অভিযানে এসআই রেজাউল করিম বিষ্ণনদীর ফজল গাজীর ছেলে ফারুক গাজী(২৮), শহরের জামতলার মৃত আবুল কাসেম খাঁনের ছেলে ফয়সাল খাঁন(২৭)কে ১০ পিছ ইয়াবা সহ ও বিষ্ণনদী রফিক গাজির ছেলে সুরুজ গাজিকে আটক করে।

এসআই মফিজুল ইসলাম অভিযান চালিয়ে গাজিপুর জেলার হাড়ভাঙ্গা থানার হাবিবুর রহমানের ছেলে রোমান সরকার(২৮)কে ৯ পিচ ইয়াবা সহ আটক করে। এসআই জাহিদ হাসান পৌরসভার ১৪নং ওয়ার্ড দাসদী গ্রামে অভিযান চালিয়ে মৃত মালেক পালওয়ান এর ছেলে মোঃ তানভির পালওয়ান(২৫)কে ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে।

মডেল থানার ওসি তদন্ত মাহবুবুর রহমান মোল্লা জানায়, চাঁদপুর থেকে মাদক নির্মূল করার লক্ষে পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর নির্দেশে সদরের বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে। তার ধারাবাহিকতায় শহরের বিভিন্ন স্থান থেকে ৫ বছরের সাজা প্রাপ্ত আসামি ও ইয়াবা গাঁজা সহ ৬ জন আসামী আটক করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে।

আটককৃতদের বিরুদ্ধে মডেল থানায় পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে।

বুধবার দুপুর ২টায় আটককৃতদের পুলিশ আদালতে প্রেরণ করলে তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

Inline
Inline