চাঁদপুরে ৫ ডাকাতি মামলার আসামী জহির আটক

এম এম কামাল, চাঁদপুর থেকে : চাঁদপুরে ৫ ডাকাতি মামলার আসামী জহিরুল ইসলামকে(৪৫) আটক করেছে মডেল থানা পুলিশ। আটক জহির আশিকাটি হোসেনপুর ইউনিয়নের প্রধানিয়া বাড়ির পিতা মৃত: শহিদুল হকের ছেলে।

শুক্রবার বিকেলে মডেল থানার এসআই রাশেদুদজ্জামান ও এএসআই মোঃ আবু হানিফ সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের হোসেনপুর ইউনিয়নের প্রধানিয়া বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত জহির পানিতে ঝাঁপ দেয়। পরে পুলিশও পানিতে তার সাথে ঝাঁপ দিয়ে অবশেষে তাকে আটক করতে সক্ষম হয়।

পুলিশ জানায়, জহির আন্তজেলা ডাকাত দলের সদস্য। সে বিভিন্ন জেলায় ডাকাতি করে গাঁ ঢাকা দিয়ে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পেয়ে জহিরকে আটক করতে গেলে সে পানিতে ঝাঁপ দেয়। তাকে ধরতে গিয়ে এসআই রাশেদুদজ্জামান পানিতে পরে তার দুটি মোবাইল নষ্ট হয়ে যায়। এসময় জহিরের লোকজন পুলিশকে ঘিরে ধরে। পরে পুলিশ অস্ত্র ঠেকিয়ে অবশেষে ডাকাত জহিরকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ

সুপার জিহাদুল কবির পিপিএম জানায়, ডাকাত জহিরকে মামলার ওয়ারেন্টমূলে আটক করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে। পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

পুলিশ জানায়, চাঁদপুরের সবচেয়ে বড় ডাকাত জহিরের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় ২টি, মতলব দক্ষিণ থানায় ১টি, হাজিগঞ্জ থানায় ২টি ডাকাতি মামলা রয়েছে। আটক জহিরকে চাঁদপুর মতলব দক্ষিণ থানার ডাকাতি মামলার জিআর ২৮৪/০৯ ওয়ারেন্ড মূলে আটক করা হয়।