চাঁদপুরে মাদকের টাকার জন্য ছেলের হাতে বাবা খুন

এমএম কামাল,চাঁদপুর থেকে : চাঁদপুরে মাদকাসক্ত ছেলে মো. হোসেন গাজী (৩০) কতৃক পিতা মো. মুছা গাজী (৫০) কে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।

আজ শুক্রবার সকালে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর ইচুলী গ্রামের গাজী বাড়িতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় মাদকাসক্ত ছেলে নিজেই থানায় এসে পুলিশের কাছে এসে আত্মসমর্পন করেছে। নিহত মো. মুছা গাজী উত্তর ইচুলী বাইতুল আমিন জামে মসজিদের কোষাদক্ষ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তার ৩ ছেলে ও ৩ মেয়ে রয়েছে। মাদকাসক্ত হোসেন গাজী তার মেজো ছেলে। বড় ছেলে আলম গাজী জানায়, আমার ছোট ভাই মো. হোসেন গাজী খারাপ বন্ধুদের সাথে মিশে দীর্ঘদিন ধরে মাদকসক্ত হয়ে পরে। সে ৪/৫দিন আগে ঢাকা থেকে বাড়িতে চলে এসে নেশার টাকার জন্য প্রায় বাবার সাথে খারাপ আচড়ণ করতো। টাকা না পেয়ে সে বাবাকে হত্যা করবে বলে হুমকি দেয়।

শুক্রকার সকালে প্রতিদিরের ন্যায় বাবা ফজরের নামাজ আদায় করে বাড়িতে ঘুমাচ্ছিলো। এই সুযোগে আমার ছোট ভাই ঘুমন্ত অবস্থায় দা’দিয়ে বাবার মাথায় এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এসময় বাবার আত্মচিৎকারে আমিসহ বাড়ির আসপাশের লোকজন ছুটে এলে সে দ্রুত পালিয়ে যায়।

আলম গাজী আরও জানান, সাথে সাথে আমরা বাবাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপালে নিয়ে এলে তার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক বাবাকে ঢাকায় রেফার করে। ঢাকা যাওয়ার পথে মতলব রাস্তায় বাবা মৃতুবরণ করেন।

চাঁদপুরের পুলিশ সুপার মো. জিহাদুল কবির পিপিএম জানান, পিতাকে হত্যাকারি হোসেন গাজী নিজেই চাঁদপুর মডের থানায় এসে আত্মসমর্পন করেছে। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে ঘাতক হোসেন গাজী মাদক সেবন ও মাদক বিক্রি করে আসছে। মাদকের জন্য তার স্ত্রীর সাথে সংসার বিচ্ছেদ হয়ে গেছে।

পুলিশ বাড়ি থেকে লাশ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরনের ব্যবস্তা নেয়।