চাঁদপুরের পুলিশ এখন থেকে গরীবের জন্য কাজ করবে: নবাগত পুলিশ সুপার

এম এম কামাল, চাঁদপুর থেকে : চাঁদপুরের নবাগত পুলিশ সুপার জিহাদুল কবিরের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ আগষ্ট) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী। সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মিজানুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, চাঁদপুরের পুলিশ এখন থেকে গরীবের জন্য কাজ করবে। জেলার মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্য যা যা প্রয়োজন তাই করা হবে। আমার নীতি হবে যে কোন ঘটনায় পুলিশ খুব কম সময়ে ওই স্থানে পৌঁছাবে এবং ব্যবস্থা গ্রহণ করবে। আগের পুলিশ সুপার মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও বাল্য বিবাহ প্রতিরোধে কাজ করেছেন আমি সেগুলো অব্যাহত রাখব। কারণ আমি চ্যালেঞ্জ গ্রহন করতে পছন্দ করি। জনগণের সেবা দেয়ার জন্য আমার কার্যালয় সব সময় উন্মুক্ত থাকবে। পুলিশ সুপার আরো বলেন, সাংবাদিক ও পুলিশের কাজের উদ্দেশ্য একই। মানুষের সেবা করা। তবে কাজের ধরণ আলাদা আপনাদের সাথে সু-সম্পর্ক রেখেই কাজ করা হবে। আমি চাই আপনারা আমার কাজের সমালোচনা করেন। কারণ আমি কোন ফেরেশতা নই। আমার কাজের ত্রুটি না উঠে আসলে অনেক কিছু চাপা পড়ে থাকবে। তখন মূল কাজটাই হবে না সমস্যার স্থানে সমস্যা থেকেই যাবে। মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ্ মো. মাকছুদুল আলম, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, বিএম. হান্নান, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, জি.এম.শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোশাররফ হোসেন লিটন, আলম পলাশ, কোষাধ্যক্ষ এম.এ. লতিফ, প্রচার সম্পাদক এএইচএম আহসান উল্যাহ, কার্যকরী সদস্য শাহাদাত হোসেন শান্ত, ফারুক আহম্মেদ, সাংবাদিক পার্থনাথ চক্রবর্তী, কেএম মাসুদ, মিজান লিটন, শেখ মুসহিন প্রমুখ।
সভায় সাংবাদিকরা জেলার সার্বিক আইন শৃঙ্খলা উন্নয়নে পুলিশের কার্যক্রম আরো জোরদার করার দাবী জানান। সভায় চাঁদপুরের জাতীয় ও স্থানীয় গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।