গোলে ফিরলেন রোনালদো, জিতল জুভেন্টাস

ক্রীড়া প্রতিবেদক : দলবদল শেষে নতুন মৌসুমে জুভেন্টাসের মূল আকর্ষণ ছিলেন ক্রিস্তিয়ানোর রোনালদো। রিয়াল মাদ্রিদে রাজত্ব করা সিআর সেভেন জুভেন্টাসে যোগ দিয়ে গেল তিন ম্যাচে পাননি গোলের দেখা। ৩২০ মিনিট খেলার পর অবশেষে গোল খরা কাটল তার। জোড়া গোল দিয়ে গোলে ফিরলেন রোনালদো। তার গোলেই জিতল তুরিনের ক্লাব জুভেন্টাস।

রোববার স্থানীয় সময় দুপুরে শুরু হওয়া ইতালিয়ান লিগে সাস্সুয়োলোর বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে জুভেন্টাস।শুরুতেই দলকে এগিয়ে নিয়েছিলেন রোনালদো। পরে জয় সূচক গোলটিও আসে তার পা থেকে।

এদিন ম্যাচের শুরুর দিকে দারুণ ছন্দে ছিল দুইদলই। তবে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কেউ।

রোনালদোর অপেক্ষা শেষ হয় দ্বিতীয়ার্ধে। ৫০তম মিনিটে লিওনার্দো বোনুচ্চির শট প্রতিপক্ষের এক জনের গায়ে ধাক্কা খেয়ে আসলে হেডে ঠেকাতে চাইলেন ডিফেন্ডার মার্কো ফেররারি।কিন্তু পোস্টে লেগে বল চলে আসে রোনালদোর কাছে। বল পেতেই দেরি না করে আলতো ছোঁয়ায় ঠিকানায় পাঠিয়ে দেন সিআর সেভের।

প্রথম গোলে কিছু সময় পরেই দ্বিতীয় বার জালের দেখা পেয়ে যান রোনালদো। ৩৫তম মিনিটে এমরের বাড়ানো বল ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে প্রতিপক্ষের জালে পাঠান এওই পর্তুগিজ সুপারস্টার।

৭৩ মিনিটে একটি সুযোগ মিস করেন তিনি। তার চার মিনিট পরে দগলাস কস্তার ক্রস থেকে ফাঁকায় বল পেয়েও লক্ষ্যবেধ করতে পারেননি রন।

যোগ করা সময়ে একটি গোল শোধ করতে পারে সাস্সুয়োলো। দলের পক্ষে গোলটি করেন সেনেগালের ফরোয়ার্ড খুমা বাবাকার।

টানা চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে ইউভেন্তুস