গোবিন্দগঞ্জে জঙ্গিবাদ প্রতিহত করার শপথ নিয়ে স্বাধীনতা দিবস পালিত

গাইবান্ধা প্রতিনিধি : জঙ্গিবাদ প্রতিহত করে সমৃদ্ধ দেশ গড়ার দৃঢ় প্রত্যায়ের নিয়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষ গত রোববার স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে। জাতিকে পরাধীনতার শৃঙখলমূক্ত করতে যে বীর সন্তানেরা অকাতরে প্রান বিসর্জন দিয়েছেলেন গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সঙ্গে তাদের স্বরন করেছে। শহীদ মিনার ঢেকে গিয়েছিল অগনিত মানুষের নিবেদন করা ফুলে ফুলে।
সূর্যোদয়ের মূহুর্ত্বে কেন্দ্রীয় মহীদ মিনারে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। এতে নানা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , স্থানীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ। দিনভর দিবসটি উপলক্ষে আওয়ামীলীগ, বি,এন,পি , জাতীয় পার্টি , জাসদ , বাসদ ,. জে,এস ,ডি , সিপিবি , ওয়াকার্স পাটি , উপজেলা প্রশাসন , মুক্তিযোদ্ধা সংসদ, গোবিন্দগঞ্জ প্রেসক্লাব , জাতীয় সাংবাদিক সংস্থা,সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ,পেশাজীবি , সাংস্কৃতিক , ছাত্র ও যুব সংগঠন বিস্তারিত কর্মসূচী পালন করে।
বিভিন্ন কর্মসূচীতে পৃর্থক পৃর্থক ভাবে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ, পৌর মেয়র ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান সরকার , মোহাম্মদ হোসেন ফকৃ , উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হান্নান,থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম, প্রধান আতাউর রহমান বাবলু ,জাকারিয়া ইসলাম জুয়েল , বি, এন , পি’র সভাপতি আব্দুল মান্নান মন্ডল,সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফারুক কবীর আহম্মেদ,জাতীয় পার্টির সভাপতি/সম্পাদক , মুক্তিযোদ্ধা সংসদ,সিপিবি’র সভাপতি তাজুল ইসলাম, সম্পাদক বাবু অশোক কুমার আগরওয়ালা,নাগরিক কমিটির আহবায়ক ও ওয়াকার্স পার্টির সম্পাদক এম এ মতিন মোল্লা , বাসদ আহবায়ক ও ফোরাম সভাপতি রফিকুল ইসলাম রফিক , জে এস ডি’র সভাপতি আইয়ুব হোসেন প্রমূখ।