গোপালগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়ন চান শরফুজ্জামান জাহাঙ্গীর

এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ-১ আসনে এবার বিএনপির মনোনয়ন চান শরফুজ্জামান জাহাঙ্গীর। দলটি প্রতিষ্ঠার পর থেকে গোপালগঞ্জে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচিত একমাত্র এমপি এফ ই শরফুজ্জামান জাহাঙ্গীর আসন্ন নির্বাচনে গোপালগঞ্জ-১ আসন (কাশিয়ানী-মুকসুদপুর) থেকে বিএনপি তথা ২০ দলীয় জোটের প্রার্থী হতে আগ্রহী।
গোপালগঞ্জ জেলা বিএনপির সাবেক এ সভাপতি ও সাবেক এমপি এফ ই শরফুজ্জামান জাহাঙ্গীর নিয়মিত এলাকার নেতৃবৃন্দ ও জনগণের সঙ্গে যোগাযোগ রাখছেন।
শরফুজ্জামান জাহাঙ্গীর এই প্রতিনিধিকে জানান, ১৯৯৬ সাল থেকে গোপালগঞ্জ-১ আসন (কাশিয়ানী-মুকসুদপুর) এ সক্রিয় আছি। ১৯৭৯ ও ১৯৯১ সালের সংসদ নির্বাচনে আমি গোপালগঞ্জ-২ আসন থেকে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করি। এখানকার মানুষের সঙ্গে আমার যোগাযোগ রয়েছে আমি নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।
তিনি আরো জানান, তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে তার নিবিড় সম্পর্ক রয়েছে। মনোনয়ন পেলে তিনি সম্মানজনক ভোট পাবেন বলে মনে করেন।
গোপালগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মো: বদরুল আলম নাসিম বলেন, এফ ই শরফুজ্জামান জাহাঙ্গীরকে গোপালগঞ্জের নেতৃত্বে পেলে আমরা আবারো গোপালগঞ্জের ঘুমন্ত বিএনপিকে জাগ্রত করতে পারবো। কারণ সাবেক এমপি এফ ই শরফুজ্জামান জাহাঙ্গীর বিএনপির নেতৃবৃন্দের কথা শোনেন এবং তাদের সমস্যা সমাধান করার চেষ্টা করেন। বিপদে আপদে তিনি সর্বদা জনগণের পাশে থাকার চেষ্টা করেন।
কাশিয়ানী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আনিস শিকদার বলেন, গোপালগঞ্জ জেলা বিএনপির প্রবীণ, ত্যাগী-নিবেদিত প্রাণ ও বর্ষীয়ান রাজনৈতিক নেতা এফ ই শরফুজ্জামান জাহাঙ্গীর ভাইকে এবার গোপালগঞ্জ-১ আসনে এমপি প্রার্থী হিসেবে দেখতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দিতে আমরা বিএনপির নীতি নির্ধারকদের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি।