গোপালগঞ্জ পৌরসভার ১শ’ ৩২ কোটি টাকার বাজেট ঘোষণা

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ পৌরসভার ২০১৭-১৮ অর্থ বছরে ১শ’ ৩২ কোটি ৮৪ লক্ষ ৫০ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় গোপালগঞ্জ সুইমিংপুল ও জিমনেশিয়াম অডিটোরিয়ামে পৌর মেয়র কাজী লিয়াকত আলি এ বাজেট ঘোষণা করেন।
বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১শ’ ৩২ কোটি ৮৫ লক্ষ ৩৮ হাজার ৩১১ টাকা ৬৪ পয়সা। এর মধ্যে উন্নয়ন আয় ধরা হয়েছে ১শ’ ২০ কোটি ৮১ লক্ষ টাকা এবং রাজস্ব আয় ধরা হয়েছে ১২ কোটি ৪ লক্ষ ৩৮ হাজার ৩১১ টাকা ৬৪ পয়সা। বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ১শ’ ৩২ কোটি ৮৪ লক্ষ ৫০ হাজার টাকা। এর মধ্যে উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ১শ’ ২০ কোটি ৮০ লক্ষ ৫০ হাজার টাকা এবং রাজস্ব ব্যয় ধরা হয়েছে ১২ কোটি ৪ লক্ষ টাকা। বাজেটে ৮৮ হাজার ৩১১ টাকা উদ্বৃত্ত দেখানো হয়েছে।
এ সময় কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্ল¬াহ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মো: সাইদুর রহমান খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম মিটু, সাংবাদিকগন, ওয়ার্ড কাউন্সিলরগণ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।