গোপালগঞ্জে ১০ দিন যাবত নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্র

এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক শ্রেণির এক ছাত্র দশদিন ধরে নিখোঁজ রয়েছেন। ফাহিম ফয়সাল শেখ নামের শিক্ষার্থী টুঙ্গিপাড়া শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের বিএসসি প্রথম বর্ষের ছাত্র। গত ১২ মে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজে বিএসসি প্রথম বর্ষের পরীক্ষা দিতে গিয়ে ফাহিম নিখোঁজ হন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। এ ব্যাপারে নিখোঁজ ফাহিম ফয়সাল শেখের বোন লুৎফুন্নেছা টুঙ্গিপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
লুৎফুন্নেছা সাংবাদিকদের বলেন, ফাহিম ঢাকায় মামা ফিরোজ আহম্মেদ খানের বাসায় থেকে পড়াশোনা করতেন। সে গত ১১ মে রাত সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা গ্রামে মামার বাড়ি আসেন। বিএসসি পরীক্ষায় অংশগ্রহণ নিতে ১২ মে সকাল ১১টার দিকে টুঙ্গিপাড়া শেখ মুজিব বিশ্ববিদ্যালয় কলেজ থেকে প্রবেশপত্র তুলে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে রওনা দেয়। তারপর থেকে সে নিখোঁজ রয়েছে। ওই দিনের পরীক্ষায় তিনি অংশগ্রহণ করেননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে বলে জানান লুৎফুন্নেছা। সম্ভাব্য সব জায়গায় তাকে খোঁজাখুঁজি করা হয়েছে বলেও তিনি জানান।
টুঙ্গিপাড়া থানার ওসি এ কে এম এনামুল কবীর বলেন, জিডি করার পর আমরা বাংলাদেশের সব থানায় ম্যাসেজ পাঠিয়ে দিয়েছি। পাশাপাশি এ ব্যাপারে আমরা তদন্ত কাজ চালিয়ে যাচ্ছি। তাকে উদ্ধারের জন্য আমাদের সব ধরনের চেষ্টা অব্যাহত রয়েছে।

Inline
Inline