গোপালগঞ্জে ফরচুন ট্যুর ডি বাংলাদেশের সাইক্লিং দ্বিতীয় পর্বের প্রতিযোগিতা অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে ফরচুন ট্যুর ডি বাংলাদেশের সাইক্লিং দ্বিতীয় পর্বের প্রতিযোগিতা শেষ হয়েছে।
বুধবার সকাল ৮টায় বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের উদ্যোগে গোপালগঞ্জ থেকে কোটালীপাড়ার পয়সারহাট হয়ে টুঙ্গিপাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিসৌধ পর্যন্ত ৯৫ কিলোমিটার সড়কে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে দেশের ৪০ জন সাইক্লিস্ট অংশ নেন।
পরে সকাল সাড়ে ১১টায় গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতিসৌধ কমপ্লেক্সে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। প্রতিযোগিতায় প্রথম হয়েছেন বিজিবির রিপন কুমার। তিনি ২ ঘণ্টা ৪০ মিনিটে এ পথ অতিক্রম করেন। দ্বিতীয় হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর আলমগীর হোসেন রিপন কুমার বিশ্বাস। তিনি ২ ঘণ্টা ৪০ মিনিট ৫৯ সেকেন্ড এবং তৃতীয় হয়েছেন বিজেবির সিরাজুল ইসলাম। তিনি ২ ঘণ্টা ৪১ মিনিট ১৮ সেকেন্ডে এ পথ অতিক্রম করেছেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মাহবুব আলী খান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এস এম ইমতিয়াজ খান বাবুল।
সাইক্লিং প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এমবি সাইফ বি মোল্লা।
উল্লেখ সকাল ৮ টায় গোপালগঞ্জ শহরের পাচুড়িয়া মধুমতি সুপার মার্কেটের সামনে থেকে পুলিশ সুপার এস এম এমরান হোসেনের উপস্থিতিতে ফরচুন ট্যুর ডি বাংলাদেশের সাইক্লিং দ্বিতীয় পর্বের প্রতিযোগিতা শুরু হয়।

Inline
Inline