গোপালগঞ্জে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি : “পরিকল্পিত পরিবার গড়ি, মাতৃ মৃত্যু রোধ করি” এই শ্লোগানকে সামনে রেখে ৩০ ডিসেম্বর ২০১৭ থেকে ০৪ জানুয়ারি ২০১৮ পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বুধবার বিকাল ৪টায় গোপালগঞ্জ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক অ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি আয়োজন করে গোপালগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়।
পরিবার পরিকল্পনা গোপালগঞ্জের উপ পরিচালক মো: সোহেল পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোপালগঞ্জের জেলা প্রশাসক মো: মোকলেসুর রহমার সরকার।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গোপালগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি এস এম হুমায়ুন কবির, প্রেস ক্লাব গোপালগঞ্জের মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলাম, যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না প্রমুখ।
অ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং সভায় পরিবার পরিকল্পনা, মাত ৃমৃত্যু হ্রাস, গর্ভ ও প্রসব কালে এবং প্রসব পরবর্তী মাতৃ স্বাস্থ্য সেবা, আর্থ সামাজিক ও সফলতা অর্জনের বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়।
উল্লেখ, জেলার ৫টি উপজেলায় ৩০ ডিসেম্বর ২০১৭-০৪ জানুয়ারি ২০১৮ তারিখে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ পালন করার লক্ষে জোর দেওয়া হয়।

Inline
Inline