গোপালগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে তিন দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে। স্থানীয় পৌর পার্কে জেলা প্রশাসন এ মেলার আয়োজন করে।
রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসক মুহাম্মদ মোখলেসুর রহমান সরকারের নেতৃত্বে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পৌর পার্কে গিয়ে শেষ হয়।
শোভাযাত্রা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিতথেকে মেলার উদ্ভোধন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) কবীর-বিন-আনোয়ার।
পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী ইমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী প্রমুখ।
মেলায় সাতটি প্যাভিলিয়নের মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে বিজ্ঞান ও উদ্ভাবন বিষয়ক সেমিনার, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্পশোনা, কুইজ, বুদ্ধি ভিত্তিক পরীক্ষা, গণিত অলিম্পিয়াড, সমস্যা সমাধানে আইডিয়া শেয়ারিং প্রদর্শন করা হবে। আগামী ২০ ফেব্রুয়ারি সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে মেলার সমাপ্তি ঘটবে।