গোপালগঞ্জে উপজেলা ভোটের প্রস্তুতি, মাঠে আলোচনায় যারা

এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের সদর উপজেলায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই শুরু হয়েছে উপজেলা নির্বাচনের তোড়জোড়। চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ও সমর্থন পেতে প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাঁপ।

আগামি ফেব্রুয়ারি মাসে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল মার্চে নির্বাচন ধরে নিয়ে তৎপরতা শুরু করেছেন তারা। নির্বাচনের ঘোষণা আসার পর পরই গোপালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে কে কে প্রার্থী হতে চান তা নিয়ে শুরু হয়েছে আলোচনা ও গুঞ্জন। ইতোমধ্যে অনেকেই দলীয় মনোনয়ন চাওয়ার বিষয়টি জানান দিচ্ছেন।

আসন্ন উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদে প্রচার প্রচারণার মাধ্যমে মাঠে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, জেলা আওয়ামী লীগের সদস্য মাহামুদ হোসেন দিপু এবং ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়াম্যান তাসবিরুল হুদা বাবু গোপালগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি তরুন সাংবাদিক এম আরমান খান জয় বেশ আলোচনায় রয়েছেন।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নুরুন্ননাহার ইউসুফ, অনিমা সরকারসহ আরো কিছু নাম শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে আওয়ামী লীগের অনেক নেতাই নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে জানান দিচ্ছেন। কিন্তু প্রচার প্রচারণায় মাঠে দেখা যাচ্ছে না তাদের।