গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

এম শিমুল খান,গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে দুইজন নিহত ও কমপক্ষে ২০জন আহত হয়েছেন। রোববার গভীর রাতে খুলনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। রোববার সকালে জেলার টুঙ্গীপাড়া উপজেলার মধুখালী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতরা হলেন, টুঙ্গীপাড়া উপজেলার মধুখালী গ্রামের আবুল কালাম ওরফে মন্টু শেখ (৬০) ও হাবিবুল্লাহ শেখ (২২)।
সোমবার দুপুরে টুঙ্গীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল কবীর সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। এনামুল কবীর জানিয়েছেন, মধুখালী গ্রামের মন্টু শেখের সাথে প্রতিবেশী বাবুল শেখের মধ্যে দীর্ঘদিন ধরে বসত বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। রোববার সকালে মন্টু শেখ বিরোধ পূর্ণ জমিতে ঘর তুলতে গেলে বাবুল শেখ ও তার লোকজন বাধা দেন। এর জের ধরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষের অন্তত ২২ জন আহত হন।
পরে মারাত্মক আহত মন্টু শেখ ও হাবিবুল্লাহকে প্রথমে টুঙ্গীপাড়া ও পরে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাদের খুলনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে মন্টু শেখের মৃত্যু হয়। আহত হাবিবুল্লাহর অবস্থার অবনতি হলে রাতে উন্নত চিকিৎসার জন্য তাকে নিয়ে খুলনা থেকে ঢাকায় রওনা হলে পথে তারও মৃত্যু হয়। বাকি আহতরা গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
টুঙ্গীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় মধুখালী গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল।

Inline
Inline