গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মুক্তিযোদ্ধা মহাজোটের শ্রদ্ধা নিবেদন ও শপথ গ্রহন

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিস্থলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট শ্রদ্ধা নিবেদন করেছে। সোমবার দুপুর আড়াইটার সময় শ্রদ্ধা নিবেদন করেন। মুক্তিযোদ্ধা মহাজোটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মনিরুল হকের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাফিজ মাহবুবুর রহমানের পরিচালনায় এ কর্মসুচি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহাজোটের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখি। এ সময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন আহম্মেদ, যুগ্ন মহাসচিব শেখ সোহেল হোসেন, কোষাধ্যক্ষ আক্তারুজ্জামান তারা, কাওনাইন কুকুব, ওয়াসেফ হাওলাদার, আমীর আলী ও প্রমুখ।
এ সময় বীর মুক্তিযোদ্ধা মাহবুব উদ্দীন আহম্মেদ বীর বিক্রম বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন অসাম্প্রদায়িক, গনতান্ত্রিক, সুখী সমৃদ্ধশালী সোনার বাংলা গঠন ও বঙ্গবন্ধু কন্যা দেশরতœ জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে তার সকল কর্ম প্রচেষ্টায় সম্পৃক্ত হয়ে দেশ ও জনগনের অতন্দ্র প্রহরী হিসাবে জঙ্গী ও ধর্মের নামে সন্ত্রাস সৃষ্টি কারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার শপথ গ্রহন করব। এ দেশকে জঙ্গি ও সন্ত্রাসের হাত থেকে মুক্ত করার জন্য প্রয়োজনে আরেক বার যুদ্ধ করবো।
উল্লেখ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট এর প্রধান উপদেষ্টা, স্বাধীন বাংলাদেশ সরকারকে আনুষ্ঠানিক গার্ড অব অনার প্রদানের নের্তৃত্বদানকারী সাব সেক্টর কমান্ডার মাহবুব উদ্দীন আহম্মেদ বীর বিক্রম ৭ই মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষন ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি দান উপলক্ষে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে দেশের বিভিন্ন অঞ্চলের মুক্তিযোদ্ধাদের বিশাল বহর পুষ্পার্ঘ অর্পন, ফাতেহ পাঠ ও শপথ গ্রহন করে।