গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিপক্ষের হামলা, আবাদী ফসল লুট, গ্রেপ্তার-১

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সিতাইকুন্ডু গ্রামে প্রতিপক্ষের হামলায় বায়েজিদ হাওলাদার পলাশ নামে এক ব্যক্তি আহত হয়েছেন। সে মৃত সোহরাব হোসেন হাওলাদারের ছেলে। হামলাকারীরা বায়েজিদ হাওলাদার পলাশের আবাদী ফসল লুট করে নিয়ে যায়।
এ সংক্রান্তে ভুক্তভোগী বায়েজিত হাওলাদার কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। যাহার মামলা নং-১৯, তারিখ ২৩/০২/২০১৮ ইং। পুলিশ অভিযান চালিয়ে ওই ঘটনায় হাফিজ হাওলাদার নামে এক আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোজাহিদুল ইসলাম ঘটনার সত্যতা শিকার করে বলেন, জমি-জমা ও পূর্ব শত্রুতার জেড় ধরে একই বংশের ওমর আলী হাওলাদার, ওমর ফারুক হাওলাদার, আলাউদ্দিন হাওলাদার, হাফিজ হাওলাদার, তৌফিক হাওলাদার, আ: রব হাওলাদার, এমদাদ কাজীগং মামলার বাদী মো: বায়েজিদ হাওলাদার পলাশের আবাদী জমির ফসল জোড় করে নিয়ে নেয় এবং জায়গা দখলের চেষ্টা করে। এ সময় সে ও তাঁর পরিবার বাঁধা দিলে প্রতিপক্ষ দ্বারা হামলার শিকার হয়ে কোটালীপাড়া থানায় মামলা দায়ের করলে ওসি মোঃ কামরুল ফারুক আমাকে তদন্ত পূর্বক ব্যবস্থা নিতে নির্দেশ দেন। নির্দেশ মত আমি ঘটনাস্থলে গিয়ে ঘটনা সংশ্লিষ্ট এক আসামীকে গ্রেপ্তার করি এবং অন্যদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। বিষয়টি অধিকতর তদন্তাধীন রয়েছে। আশাকরি দ্রুত বাকী আসামীদের কেও গ্রেফতার করতে সক্ষম হব।

Inline
Inline