গুজবে কান দিতে শাকিব খানের মানা

শ্রাবন্তী নাকি শাকিবের প্রেমে হাবুডুবু খাচ্ছে! শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেমের বাতাস থামতে না থামতেই ভারতীয় নায়িকা শ্রাবন্তীর সঙ্গে প্রেমের এ খবরে মুখরিত ঢালিউড ও টালিউডপাড়া। ‘ভাইজান এলো রে’ ছবিতে কাজ করতে গিয়ে দুজনের প্রেমের সূচনা। বিষয়টি নিয়ে শাকিব খান ও শ্রাবন্তী এখনো স্পষ্ট করে কিছুই বলেননি।

তবে ভারতীয় গণমাধ্যম ‘জি নিউজ’ এক খবরে জানিয়েছে, শাকিবের সঙ্গে ‘ভাইজান এলো রে’ ছবিতে কাজ করেছেন শ্রাবন্তী। লন্ডনে এই ছবির শুটিংয়ের সময়ই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু। এমনকি শোনা যায়, ওই সিনেমার একটি দৃশ্যের শুটিংয়ের জন্য অন্তরঙ্গভাবে ছিলেন শাকিব ও শ্রাবন্তী।

পরিচালক দৃশ্যটি ওকে বলার পরও নাকি তারা দুজন ওই একইভাবে দাঁড়িয়ে থাকেন। আর এই দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পরই শ্রাবন্তী-শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

গত ঈদে কলকাতায় মুক্তি পায় এই জুটির ‘ভাইজান এলো রে’। পরবর্তীতে সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি দেওয়া হয় ছবিটি। যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’তে অভিনয়ের মাধ্যমে জুটি বাঁধেন শাকিব ও শ্রাবন্তী।

শাকবি খান এখন শুটিংয়ের জন্য দেশের বাইরে রয়েছেন। বিষয়টি নিয়ে শাকিবের সঙ্গে যোগাযোগ করা হলে শাকিব খান বলেন, ‘এ আর নতুন কী। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের এসব গুজবে কান না দিতে অনুরোধ করছি। আমি এখন ছবির কাজ কাজ ও ছবি নিয়েই ভাবছি। এর বেশি কিছু ভাবনায় নেই। একসঙ্গে কাজ করতে গিয়ে আমাদের মধ্যে পেশাদার সম্পর্ক গড়ে উঠেছে। ভালো বন্ধুত্ব হয়েছে। এর বেশি কিছুই না।’

উল্লেখ্য, পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রেমের সম্পর্ক বিয়েতে গড়ায়। তাদের ঘরে একটি ছেলে সন্তান রয়েছে। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর তারা দুজন এখন আলাদা।

এরপর শ্রাবন্তী ও মডেল কৃষ্ণ ব্রজের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর মুম্বাইয়ে বেশ বড় আয়োজনে তাদের বাগদান অনুষ্ঠান করা হয়। সেই সম্পর্কও ভেঙে যায়।

এদিকে শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের দীর্ঘদিনের সংসার জীবনের ইতি ঘটেছে। এরপর চিত্রনায়িকা বুবলীর সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায় তার। এবার এই খবরকে ছাপিয়ে শ্রাবন্তীর সঙ্গে শাকিবের প্রেমের খবর যেন আরও বেশি চাউর হয়েছে কলকাতা ও বাংলাদেশি গণমাধ্যমে।

Inline
Inline