গাজীপুর সিটি নির্বাচনী প্রচারণায় মেয়র ও কাউন্সিলরের পক্ষে ভোট প্রার্থনায় উজ্জীবিত নেতা-কর্মীরা

গাজীপুর, ১৯ জুন, ২০১৮ : গাজীপুর সিটি নির্বাচনী প্রচারণায় মেয়র ও কাউন্সিলরের পক্ষে ভোট প্রার্থনায় উজ্জীবিত নেতা-কর্মীরা মাঠে নেমেছেন।
সোমবার থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরুতে ৫৭টি ওয়ার্ডে মেয়র ও কাউন্সিলরের পক্ষে ভোট প্রার্থনা করছেন দলে দলে। সভা-সমাবেশ করে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নিজেদের পরিকল্পনা তুলে ধরছেন ভোটারদের কাছে। এদিকে নৌকাকে বিজয়ী করতে সংগঠিত হয়েছে আওয়ামী লীগ। দলীয় নেতা-কর্মীরা মাঠে নামছে সোমবার থেকেই।
আগামী ২৬ জুন গাজীপুর সিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের একক প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে নৌকাকে জয়ী করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামছে।
আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলমের পক্ষে নৌকা প্রতীককে বিজয় করতে মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংগঠিত করার লক্ষ্যে কেন্দ্রীয় নেতারা ও স্থানীয় নেতাদের নিয়ে কয়েক দফা বৈঠক করেছেন। সোমবার কেন্দ্রীয় ১৪ দল ঢাকায় এক সভা করে মহাজোট প্রার্থী জাহাঙ্গীর আলমকে বিজয়ী করতে নেতা-কর্মীদের মাঠে নামার অনুরোধ জানিয়েছেন।
খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা বিজয়ের পর গাজীপুরে আওয়ামী লীগ উজ্জীবিত হয়ে নৌকার পক্ষে মাঠ পর্যায়ে কাজ করার জন্য দলীয় নেতা-কর্মীদের মধ্যে আগ্রহবেড়েছে। বিশেষ করে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছেলে জাহিদ আহসান রাসেল এমপি ও তার পরিবারের সদস্যরা নৌকার পক্ষে কাজ করার জন্য নেতা-কর্মীদেরকে আগ্রহী করে তুলেছেন।
গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী এবং মো. জাহিদ আহসান রাসেল এমপি ঈদ শুভেচ্ছা বিনিময়কালে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে সবাইকে কাজ করার জন্য আহবান জানান। ফলে নৌকার পক্ষে দলীয় নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামছেন।
আগামীকাল দুপুরে গাজীপুর প্রেসক্লাবে মুক্তিযুদ্ধের পক্ষের সকল পেশাজীবীরা নৌকার পক্ষে কাজ করার লক্ষ্যে একটি মতবিনিময় সভার আহবান করেছে। এতে পেশাজীবী সমন্বয় পরিষদের কেন্ত্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম আজ গাজীপুরের বিভিন্ন ওয়ার্ডে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।
এছাড়া হাসান উদ্দিন সরকার বিভিন্ন ওয়ার্ডে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে ধানের শীষ প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন।