গাজীপুর মাস্টারবাড়ি এলাকায় সিলিন্ডার বিস্ফোরণে পুড়ল তিন গাড়ি

আশীষ কুমার অঞ্জন,গাজীপুর: গাজীপুরের মাস্টারবাড়ি এলাকায় সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তিনটি গাড়ি পুড়ে গেছে। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। আগুন লাগার পর ওই মহাসড়কে প্রায় পৌনে এক ঘণ্টা যান চলাচলে বিঘ্ন ঘটে। এতে দুর্ভোগে পড়েন বিভিন্ন রুটের যাত্রীরা।

গাজীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকারিয়া জানান, বেলা আড়াইটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাস্টারবাড়ি এলাকায় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা এনা পরিবহনের একটি বাস পেছন থেকে একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে সেটিতে আগুন ধরে যায়। এ সময় প্রাইভেটকারটি রাস্তায় দাঁড়ানো হামিম গ্রুপের সুতাবাহী
অপর একটি কাভার্ডভ্যানকে আঘাত করে। ফলে তিনটি গাড়িতেই আগুন ধরে যায়।
খবর পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট আধা ঘণ্টার মতো চেষ্টা চালিয়ে আগুন নেভায়। আগুনে প্রাইভেটকার সম্পূর্ণ এবং অপর দু’টি গাড়ি আংশিক পুড়ে গেছে। এ ঘটনায় চারজন আহত হলেও তাদের অবস্থা গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

নওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হাই জানান, তিনটি গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় মহাসড়কে যান চলাচলে বিঘ্ন ঘটে। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়িগুলো মহাসড়ক থেকে সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।