গাজীপুর ভোগড়া এলাকায় মসজিদে নৈশপ্রহরীকে গলাকেটে হত্যা

আশীষ কুমার অঞ্জন,গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া এলাকায় একটি মসজিদের নৈশপ্রহরীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত আব্দুল মোতালেব ময়মনসিংহের বাগতাবাজার গ্রামের তমিজ মন্ডলের ছেলে। তিনি স্থানীয় সাইদুর রহমানের বাড়িতে ভাড়ায় থাকতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নির্মাণ কাজ অসমাপ্ত হওয়া ভোগড়া সরকারপাড়া জামে মসজিদ নামের ওই মসজিদে নিহত আব্দুল মোতালেবকে ১০-১২ দিন আগে নৈশপ্রহরী হিসেবে নিয়োগ দেয়া হয়। বৃহস্পতিবার ভোরে মসজিদের মোয়াজ্জিন আজান দিতে এসে মসজিদের ভেতর আব্দুল মোতালেবের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তিনি ডাক চিৎকার শুরু করলে স্থানীয়রা জড়ো হয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, মসজিদ প্রতিষ্ঠার সাথে জড়িত কাউকে ফাঁসানো জন্যই ওই নিরীহ নৈশপ্রহরীকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। প্রকৃত ঘটনা তদন্ত করে জানা যাবে। এ বিষয়ে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।