গাজীপুর জেলা প্রশাসকের সাথে একুশের আলো২৪.কম এর গাজীপুরে কর্মরত প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

আনোয়ারুল আলম শাহীন গাজীপুর থেকেঃ গাজীপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এস. এম তরিকুল ইসলাম এর সাথে একুশের আলো ২৪.কম এর গাজীপুরে কর্মরত প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার অপরাহ্নে তারা জেলা প্রশাসকের কার্যালয়ে এ সাক্ষাৎ করেন।

জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে জেলা প্রশাসক জনাব এস. এম তরিকুল ইসলাম এর হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন একুশের আলো ২৪.কম এর কালীগঞ্জ প্রতিনিধি জ্যাকসন মাইকেল রোজারিও, গাজীপুর সদর থানা প্রতিনিধি মতিলাল দাস এবং ফটো সাংবাদিক মিন্টু শেখ।

উল্লেখ্য, ২০১৩ সাল থেকে প্রতিষ্ঠিত বহুল প্রচারিত নিউজ পোর্টাল একুশের আলো ২৪.কম পোর্টালটিতে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সাফল্যের চিত্র তুলে ধরার জন্য “উন্নয়ন চিত্র” নামে একটি ক্যাটাগরী চালু করা হয়। বাংলাদেশ প্রেস কাউন্সিলের মাননীয় চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দীন আহম্মদ পোর্টালটির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীর এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ ক্যাটাগরীর উদ্বোধন করেন। সেই থেকে এ পোর্টালে নিয়মিতভাবে পুলিশ, র‍্যাব ও বিজিবিসহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সাফল্যের চিত্র গুরুত্ব সহকারে প্রকাশ করা হচ্ছে। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর কাজে উৎসাহ দিতে পোর্টালটির কর্তৃপক্ষ এ ক্যাটাগরী চালু করার সিদ্ধান্ত নেন।