গাজীপুর জেলার শ্রীপুরে গার্মেন্টস শ্রমিকের গলা কাটা লাশ উদ্ধার

রাকিবুল হাসান শ্রীপুর গাজীপুর : গাজীপুরের শ্রীপুর পৌরসভা বহেরার চালা গ্রামের কলাবাগান থেকে এক গার্মেন্টস শ্রমিক আরিফুল ইসলাম আসিফের (২০) গলাকাটা লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।
শুক্রবার (৮নভেম্বর) সকাল ১১ টায় শ্রীপুর পৌরসভার বহেরারচালা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আকতার হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।
নিহত আরিফুল ইসলাম কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার রামদাসপুর সরদারপাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে। সে শ্রীপুর পৌরসভার কড়ইতলা এলাকার মিতালী গ্রুপের কে এস এস (নীট কম্পোজিট) কারখানায় নিটিং হেলপার পদে চাকরি করত।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আকতার হোসেন জানান, শ্রীপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কড়ইতলা গ্রামের আলাল উদ্দিন ভূইয়ার কলা বাগানে একটি গর্তে আরিফুল ইসলামের গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে গার্মেন্টস শ্রমিক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, হত্যাকান্ডের প্রকৃত কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে। ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রসংগে জানতে চাইলে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টেলিফোনে জানান, গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।