গাজীপুরে স্ত্রী খুন, স্বামী আটক

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় পারিবারিক বিরোধের জের ধরে স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রী নিহত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত চম্পা আক্তার শ্রীপুর উপজেলার নিজ মাওনা গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। তিনি রাজেন্দ্রপুর এলাকায় স্বজনদের সঙ্গে বসবাস করে স্থানীয় একটি কারখানায় চাকরি করতেন।

নিহতের স্বজনদের অভিযোগ, প্রায় ৯ বছর আগে পটুয়াখালির বালির হাওলা গ্রামের নূরুল হক গাজীর মেয়ে চম্পা আক্তারের সঙ্গে ২য় বিয়ে হয় রফিকুলের। সম্প্রতি রফিকুল আরও একটি বিয়ে করায় তাদের মধ্যে পারিবারিক বিরোধ সৃষ্টি হয়। পরে রফিকুলের শ্রীপুরের বাড়ি ছেড়ে চম্পা রাজেন্দ্রপুরে বসবাস করে কারখানায় কাজ নেয়।

বুধবার রাতে রফিকুল স্ত্রী চম্পার কাছে আসেন। রাতে পারিবারিক কলহের জেরে স্বামী রফিকুল চম্পাকে তার পেটসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি কোপ দিলে চম্পা ঘটনাস্থলে মারা যান।

পরে খবর পেয়ে পুলিশ সকালে লাশ উদ্ধার এবং ঘাতক রফিকুলকে আটক করে। নিহত চম্পার তামিম নামে ৭ বছরের একটি ছেলে রয়েছে।

এ বিষয়ে হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম জানান, পারিবারিক বিরোধের জেরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। ঘাতক রফিকুল ইসলামকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।