গাজীপুরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের আলোচনা সভা অনুষ্ঠিত

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, গাজীপুর জেলা ও মহানগরের উদ্যোগে সনাতন হিন্দু ধর্মীয় মুখ্য আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১৬ ফেব্রুয়ারী ২০১৮, শুক্রবার, সকাল ১১টা থেকে সন্ধা ০৭টা পর্যন্ত, গাজীপুরের কোনাবাড়ী, আমবাগ এলাকায় শ্রী শ্রী রাধা গবিন্দ মন্দির প্রাঙ্গণে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গাজীপুর জেলা বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সভাপতি শ্রী রঞ্জন গোস্বামী’র সভাপতিতে¦ বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব, এ্যাড. গোবিন্দ চন্দ্র প্রামাণিক’র স্বাগত বক্তব্যে উদ্বোধনের মাধ্যমে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের নির্বাহী সভাপতি এ্যাড. শ্রীমান দীনবন্ধু রায়, মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জার্মান থেকে আগত ধর্মগুরু শ্রীল ভক্তি আলোক পরমাদ্বতী স্বামী মহারাজ, ভারত থেকে আগত ধর্মগুরু শ্রীল অরুপ গোবিন্দ স্বামী মহারাজ, দক্ষিণ আমেরিকা থেকে আগত ধর্মগুরু শ্রীল বৃন্দাবন চন্দ্র দাস মহারাজ, কলাম্বিয়া থেকে আগত ধর্মগুরু শ্রীমতি পৃষ্ণী দেবী দাসী, নেদাল্যান্ড থেকে আগত ধর্মগুরু শ্রীল এভিল বানহেক স্বামী মহারাজ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বেসরকারী সংস্থা কার্জ্ব ফাউন্ডেশন এর প্রধান নির্বাহী ও বিশিষ্ঠ গণমাধ্যম ব্যক্তিত্ব এস রহমান রাসেল, গাজীপুর মহানগর হিন্দু মহাজোট সিনিয়র সহ সভাপতি মানবাধিকার কর্মী আশিষ কুমার অঞ্জন, হিন্দু মহাজোটের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ সহ আরো অনেকেই। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গাজীপুর মহানগর কমিটির সাংস্কৃতিক সম্পাদক প্রদিব দত্ত, গাজীপুর জেলা হিন্দু মহাজোট সাধারন সম্পাদক শ্রী রঘুনাথ বর্মণ এর ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বিপুল সংখ্যক হিন্দু ধর্মলম্বী উপস্থিত ছিলেন।