গাজীপুরা কাজী বাড়িতে ইফতার ও দোয়া মাহফিল

আরিফ চৌধুরী, গাজীপুর থেকে : গাজীপুর মহানগর ছাত্রলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী রাব্বি হাছান (শুভ) শহীদ আহসান উল্লাহ মাষ্টার এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে গাজীপুরা কাজী বাড়িতে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।
উক্ত মাহফিলে উপস্থিত থাকেন, ৫০নং ওয়ার্ড এর ২ বার নির্বাচিত সফল কাউন্সিলর কাজী আবু বক্কর সিদ্দিক, গাজীপুরা কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সভাপতি কাজী বেলায়েত হোসেন বেলু, ৫০নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কাজী কামরুল, টংগী সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ এর যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান শিশির, টংগী সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ এর দপ্তর সম্পাদক কাজী জাহিদ হাসান (জয়), ৫০নং ওয়ার্ড এর ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক জাহিদ হাছান (প্রান্ত)।
আরও উপস্থিত ছিলেন, কাজী খোকা, কাজী বাবু, কাজী শহিদ ও এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ।
দোয়া মাহফিলে, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাহিদ আহ্সান রাসেল (এম.পি) এর শ্রদ্ধেয় পিতা শহীদ আহ্সান উল্লাহ মাষ্টার (এম.পি) রুহের মাগফিরাতের জন্য এবং তার পরিবার জন্য দোয়া চাওয়া হয়, গাজীপুরা কাজী বাড়ির সকল বয়স্ক মুরুব্বিগণসহ গাজীপুর জেলার সবার মঙ্গল কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে ইফতার মাহফিল এর আয়োজন করা হয় গাজীপুরা ৫০নং ওয়ার্ডের প্রায় সকলেই এই ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।