গাইবান্ধা-৩ আসনের নির্বাচনে সকলকে সতর্ক থাকতে হবে: ইসি সচিব

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা সংবাদদাতা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্থগিত হওয়া গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ নির্বাচন আগামী ২৭ জানুয়ারি (রবিবার) অনুষ্ঠিত হবে। ‘এ আসনের নির্বাচনে সকলকে সতর্ক থাকতে এবং যাতে কোন ভাবেই এ নির্বাচন বিতর্কিত না হয় সে ব্যাপারেও সকলকে পূর্ণ নজর রাখতে হবে।’

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য স্থগিত গাইবান্ধা-৩ আসনের নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভায় নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসনের অয়োজনে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. আব্দুল মতিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী, রংপুর রেঞ্জের পুলিশের ডিআইজি দেবদাষ ভট্টাচার্য্যসহ জেলা ও সংশ্লিষ্ট দুই উপজেলা প্রশাসনের কর্মকর্তা, নির্বাচন সম্পর্কিত কর্মকর্তা ও বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় সচিব আরও বলেন, ‘গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন একটি সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আগামী ২৭ জানুয়ারির স্থগিত আসনটি অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ এবং উৎসব মূখর পরিবেশে নির্বাচনটি অনুষ্ঠিত হয় সে ব্যাপারে পূর্ণ নজর দিতে হবে।’

এর আগে জেলার প্রবেশদ্বার সাদুল্যাপুরের ধাপেরহাট এলাকায় গাইবান্ধা জেলা প্রশাসন ও পলাশবাড়ী সাদুল্যাপুর উপজেলা প্রশাসনের পক্ষ হতে নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।