গাইবান্ধা সদরের রামচন্দ্রপুর ইউপিতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুরে পুকুরের পানিতে ডুবে শনিবার ২ শিশুর মৃত্যু হয়েছে।
জানা যায়, শনিবার দুপুর ১২টার দিকে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের বাবু মিয়ার শিশু পুত্র মুহিত (৭) বাড়ীর অন্য শিশুদের সাথে বাড়ী সংলগ্ন পুকুর পাড়ে খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে যায়। পরে ভাসমান অবস্থায় শিশু মুহিতকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন।
অপর ঘটনায় একই ইউনিয়নের জগৎরায় গোপালপুরে ইমরান (৭) নামের আরেক শিশু বাড়ীর পার্শ্বে পুকুরের পানিতে গোসল করার সময় পানিতে ডুবে যায়। রাস্তার এক পথচারী শিশুটিকে পানিতে ভাসতে দেখে চিৎকার দিলে এলাকাবাসী ভাসমান অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকেও মৃত ঘোষনা করেন।
ইমরান বল্লমঝাড় ইউনিয়নের কোমরপুর গ্রামের রেজাউল করিমের পুত্র। বাবা মা চট্টগ্রামে কাজ করায় শিশু ইমরান গোপালপুর গ্রামে তার ফুফুর বাড়ীতে থাকতো বলে জানা গেছে।
রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মনিরা আক্তার মনি এই ২ শিশুর পানিতে ডুবে মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন একই ধরনের ঘটনায় এই ২ শিশুর মৃত্যুতে এই ২ পরিবারের সদস্যদের কান্নায় ওই এলাকার আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে।

Inline
Inline