গাইবান্ধায় মুক্তিযুদ্ধা রোস্তম আলীর ৪১তম মৃত্যু বার্ষিকী পালিত

আ. খালেক মন্ডল, গাইবান্ধা থেকে : একাত্তরের মুক্তিযোদ্ধা ১১নং সেক্টরের কোম্পানী কমান্ডার মুক্তিযোদ্ধা খন্দকার রোস্তম আলীর ৪১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে রোববার রাতে জেলা জাসদ কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রোস্তম কোম্পানীর ১১নং সেক্টরের মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক।
শাহ শরিফুল ইসলাম বাবলুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মনোহরপুর ইউপি চেয়ারম্যান জাসদ নেতা মুক্তিযোদ্ধা মিজানুর রহমান চুটটু, জুমারবাড়ি ইউপি চেয়ারম্যান রোস্তম আলী আকন্দ, কামারজানি ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম জাকির, জেলা জাসদ সাধারণ সম্পাদক ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম মারুফ মনা, শহর জাসদের সাধারণ সম্পাদক মামুন উর রশিদ রুবেল, সাদুল্যাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এসএম খাদেমুল ইসলাম খুদি, জেএসডির সভাপতি লাসেন খান রিন্টু, জাসদ নেতা এসকে দুলু, শ্রমিক নেতা ফরিদ আহাম্মদ, ছাত্রনেতা বিশাল আহমেদ, আমিনুল ইসলাম, সেলেকুজ্জামান চৌধুরী রুবেল প্রমুখ। শেষে জাসদে যোগদান করেন হরিনাবাড়ি কলেজের প্রভাষক রেজওয়ান আহমেদ ও মো. আবুল কাউছার খন্দকার।
বক্তারা বলেন, আজ থেকে ৪১ বছর আগে আমর্স ব্যাটালিয়ন কর্তৃক গাইবান্ধার আনসার ক্লাবে নির্মম নির্যাতনের মাধ্যমে খন্দকার রোস্তম আলীকে হত্যা করে। বক্তারা এই জঘন্য হত্যাকান্ডের নিন্দা ও অবিলম্বে রোস্তম হত্যার মামলা দায়েরের আহবান জানান।