গাইবান্ধায় পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১১ বছরের পঞ্চম শ্রেণির এক স্কুল ছাত্রীকে লম্পট দুর্বৃত্ত কর্তৃক ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার উত্তর জগন্নাথপুর গ্রামের ১১ বছরের ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রী তার দাদার সাথে ডাক্তারের কাছে ফাঁসিতলা বাজারে আসে। দাদা তার নাতিকে ফাঁসিতলার দাঁড়িদহ মোড়ে একটি দোকানের সামনে বসিয়ে রেখে জরুরি কাজে বাজারের ভিতরে যায়।

এসময় দুর্বৃত্ত লম্পট সু-কৌশলে তাকে পাশে আখ ক্ষেতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এতে ওই স্কুল ছাত্রী বাঁধা দিলে তার গালে ও শরীরে কামড় দিয়ে ক্ষত
করে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় অনেক খোঁজাখুজির পর তার দাদা ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম জানান, শিশুটিকে উন্নত পরীক্ষা নিরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহারীর নেতৃত্বে পুলিশ কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে থানা সূত্রে জানা যায়।