গাইবান্ধায় গৃহবধূকে গণ ধর্ষণ

আঃ খালেক মন্ডল, গাইবান্ধা থেকে : গাইবান্ধা সদর উপজেলায় এক গৃহবধূ (১৯) গণ ধর্ষণের শিকার হয়েছে।এঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার মৌজা মালিবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, শুক্রবার লক্ষ্মীপুর ইউনিয়নের বালাআটা বাজারে আশরাফুল ইসলামের দোকানে ফেক্সিলোড ও মোবাইলে গান ডাউনলোড করতে যায় ওই গৃহবধূ। পরে আশরাফুল তার কম্পিউটার নষ্ট বলে গৃহবধূকে সুকৌশলে অন্য একটি বাড়ির কম্পিউটার থেকে গান ডাউনলোড করার কথা বলে প্রথমে আহম্মদ আলীর বাড়িতে নিয়ে যায়। সেখানে আশরাফুলসহ বেশ কয়েকজন ওই গৃহবধূকে গণ ধর্ষণ করে। এরপর ভ্যানচালক মজনু মিয়া অসুস্থ ওই গৃহবধুকে তার বাবার বাড়ী সংলগ্ন রেখে চলে আসেন। নির্যাতিত গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো: শাহরিয়ার জানান, নির্যাতিতা গৃহবধূর স্বামী ঢাকার একটি গার্মেন্টে চাকুরী করেন। শনিবার সকালে গণ ধর্ষনের অভিযোগে ওই গৃহবধূ সদর থানায় ৫ জন নামীয় ও অজ্ঞাত আরো বেশ কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।