গাইবান্ধায় গণ পিটুনিতে ডাকাত সহ নিহত ২, পিস্তল উদ্ধার

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল : গাইবান্ধার ফুলছড়ি উপজেলার চৌমহন চরে ডাকাতের ছোড়া গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে দুলাল মিয়া (৩৫) নামে স্থানীয় এক যুবক নিহত হয়েছেন। এসময় স্থানীয়দের গণপিটুনিতে নিহত হয়েছেন এক ডাকাত। পরে অভিযান চালিয়ে এক ডাকাতকে আটক করেছে পুলিশ। বুধবার ভোর রাতে ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়নের চৌমহন চরে এ ঘটনা ঘটে। দুলাল মিয়া ওই চরের ভোলা মিস্ত্রির ছেলে।
পুলিশ জানায়, বুধবার ভোরে ২৫ জনের একটি ডাকাত দল নৌকায় করে চৌমহন চরে গরু-মহিষ ডাকাতির জন্য যায়। এসময় স্থানীয় লোকজন বুঝতে পেয়ে ডাকাতদের ধাওয়া করলে তারা এলোপাতাড়ি গুলি চালায়। এতে দুলাল মিয়া নামে এক যুবক গুলিবিদ্ধ হলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে ডাকাত দল।
এছাড়া ডাকাতদের হামলায় বাবুল নামে একজন গুরুতর আহত হন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া য়ছে। এদিকে স্থানীয়রা এক ডাকাতকে ধরে গনপিটুনি দিলে অজ্ঞাত পরিচয় ওই ডাকাত মারা যায়। এব্যাপারে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ আশরাফুজ্জামান জানান, খবর পেয়ে অভিযান চালিয়ে খোকা মিয়া নামে আহত অবস্থায় এক ডাকাতকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়। তাকে গাইবান্ধা সদর হাসপাতালে নেয়া হচ্ছে।