গাইবান্ধায় ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়িকে আটক

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল : গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রাম থেকে মাদক ব্যবসায়ী তৌহিদুল ইসলাম (২৬) কে গাইবান্ধা ডিবি পুলিশ ৫শ’ ৫০ পিস ইয়াবাসহ আটক করেছে। গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে। মঙ্গলবার রাতে গাইবান্ধা শহরের পুলবন্দি নয়ন বিরিয়ানী হাউজের সামন থেকে ইয়াবা বিক্রি কালে তাকে হাতেনাতে আটক করে ডিবি পুলিশ।
এছাড়া শহরের মধ্য ধানগড়া বিসিক সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামী সোহেল (৩২) ও তাহের মিয়া (৩৯) কে আটক করা হয়েছে। এসময় তাদের তল্লাশি চালিয়ে একটি মোটরসাইকেলের সিটের নিচে, সাইড কভার ও টেংকির নিচে অভিনব কায়দায় রাখা ১শ’টি ফেনসিডিলের বোতল উদ্ধার করা হয়। সোহেল পলাশবাড়ি উপজেলার পূর্ব গোপীনাথপুর গ্রামের ফজলুল করিমের ছেলে ও তাহের একই উপজেলার ছোট বৌলারপাড়া গ্রামের আবু হোসেনের ছেলে।
গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভার প্রাপ্ত কমকতা একেএম মেহেদি হাসান জানান, আটক তৌহিদুল দীঘদিন থেকে গাইবান্ধা শহরসহ আশে পাশের এলাকায় ইয়াবার হোলসেলার ফরিদের কেরিয়ার হিসেবে একসাথে ব্যবসা করে আসছিল। তাকে এবং ফরিদকে ধরতে হন্য হয়ে খুজঁছিল পুলিশ। গোপন খবরে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় তৌহিদুলকে ৫শ’ ৫০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। ফরিদকে গ্রেফতারে অভিযান চলছে।