খুলনায় ৮০০ পিচ ইয়াবাসহ এক মহিলা মাদক ব্যবসায়ী আটক

সাধন কুমার শীল খুলনা থেকে : খুলনা খালিশপুরের মুজগুন্নী ওয়ান্ডারল্যান্ড শিশু পার্কের সামনে রাস্তায় ৮০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একজন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার নাম রাশিদা (৩৫)।

নগর ডিবি জানায়, ফুলতলা এলাকা থেকে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র বিভিন্ন মহিলাদের মাধ্যমে খুলনা শহরে ইয়াবা ট্যাবলেট সরবরাহ করছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের যানবাহন ব্যবহার করে থাকে। এই সংবাদের ভিত্তিতে কেএমপি, ডিবি পুলিশের কয়েকটি দল অতিঃ পুলিশ কমিশনার জনাব সরদার রকিবুল ইসলাম এর বিশেষ তত্ত্বাবধানে কয়েকটি স্থানে তল্লাশী অভিযান ও চেক পোষ্ট পরিচালনা শুরু করেন। মুজগুন্নী ওয়ান্ডারল্যান্ড শিশু পার্কের সামনে রাস্তায় ইজিবাইকের যাত্রীদের চেক করাকালীন জনৈকা রাশিদা (৩৫) এর দেহ তল্লাশী করে তার কাছে থাকা মোট ৮০০ (আটশত) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে তার নাম রাশিদা (৩৫), পিতা- মোঃ সাফায়েত মোল্লা (দৌলতপুর বাজারে কাঁচামাল ব্যবসায়ী), সাং- পাবলা দত্ত বাড়ী, ডিসি আর এর জায়গায় থাকে, থানা- দৌলতপুর, মহানগর খুলনা বলে জানায়। সে আরো জানায় যে, ফুলতলা এলাকা থেকে এসব মাদকদ্রব্য নিয়ে এসেছে। মাদকের মূল উৎস ও মূল হোতাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এ ব্যাপারে খালিশপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন অতিঃ পুলিশ কমিশনার, জনাব সরদার রকিবুল ইসলাম, এডিসি, ডিবি, এ, এম কামরুল ইসলাম, পিপিএম, পুলিশ পরিদর্শক (নিঃ) এস এম নাফিউর রহমান, এসআই (নিঃ) মোঃ বাহাউদ্দিন মোল্লা, এসআই (নিঃ) মোঃ আব্দুল বারী এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ।

Inline
Inline