খুলনায় যুবলীগ নেতার গাড়িতে বোমা হামলায় বিক্ষোভ

জেলা প্রতিনিধি : খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও খানজাহান আলী থানা যুবলীগের সভাপতি সাজ্জাদুর রহমান লিংকনের গাড়ীতে বোমা হামলা চালিয়েছে অজ্ঞাত দূর্বৃত্তরা। এসময় গাড়িটি ক্ষতিগ্রস্থ হলেও প্রাণে বেঁচে যান তিনি।
শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর আড়ংঘাটা থানার তেলিগাতি এলাকার বিএম এন্ড টেকনিক্যাল কলেজের সামনে এ ঘটনা ঘটে। এর পরপরই খুলনা–যশোর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে দলীয় নেতাকর্মীরা।
এ ব্যাপারে সাজ্জাদুর রহমান লিংকন জানান, শুক্রবার সন্ধ্যায় একটি সভা থেকে ফেরার পথে মহানগরীর আড়ংঘাটা থানাধীন তেলিগাতি এলাকায় পৌঁছামাত্র বহনকারি (ঢাকা মেট্রো-গ ৪৩-০০৯৭) গাড়িকে লক্ষ্য করে হাত বোমা নিক্ষেপ করে দূর্বৃত্তরা। তবে বোমাটি লক্ষ্যভ্রষ্ট হয়ে তার গাড়ীর সামনের অংশে আঘাত করে। এতে গাড়ীর সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়।
এ ব্যাপারে আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তি পদক্ষেপ নেওয়া হবে।
এদিকে খুলনার খান জাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি আবিদ হোসেন জানান, এ ঘটনায় জড়িতের গ্রেফতারের জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়েছে। না হলে পরবর্তীতে কঠোর আন্দোলন করা হবে।