খুলনায় মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ, প্রেমিক গ্রেফতার

ফুলবাড়িগেট (খুলনা) প্রতিনিধি : খুলনা শিরোমণি এলাকার মাদ্রাসা ছাত্রীকে(১৪) বিয়ের প্রলোভন দেখিয়ে গণধর্ষণের অভিযোগে খানজাহান আলী থানায় মামলা দায়ের হয়েছে (মামলা নং-৮, তাং ২০/১০/১৯)। এই ঘটনায় প্রেমিক জাকিরকে(২০) আটক করেছে পুলিশ

পুলিশ ও স্থানীয়রা জানান, নগরীর শিরোমনি পূর্বপাড়ার গরীব অসহায় পরিবারের মাদ্রাসা পড়ুয়া ছাত্রীর সাথে শিরোমনি উত্তরপাড়ার নজরুলের কলেজ পড়ুয়া পুত্র জাকির দীর্ঘদিন প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে প্রেমের সম্পর্কের জেরে জাকির গত ৮ অক্টোবর মেয়েটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর আর মেয়েটির কোন খোঁজ না পেয়ে ৯ অক্টোবর খানজাহান আলী থানায় মেয়ে নিখোঁজ মর্মে জিডি করে মেয়েটির পরিবার। এরপর গত ১৬ অক্টোবর অসুস্থ অবস্থায় মেয়েটি বাসায় ফিরে আসে এবং মেয়ের সাথে ঘটে যাওয়া ঘটনার কথা পরিবারকে জানায়। মেয়েটি আরো বেশি অসুস্থ হয়ে পড়ায় গত ১৮ অক্টোবর তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের গাইনী বিভাগে ভর্তি করা হয়। এই ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে জাকিরসহ দু’জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো তিন জনকে আসামি করে থানায় গণধর্ষণ মামলা দায়ের করেছে।

খানজাহান আলী থানার এ মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ কবির হোসেন বিষয়টি স্বীকার করে বলেন, মেয়েটির মা নুরজাহান বাদী হয়ে মামলা করেছে। এই মামলায় অভিযুক্ত জাকির নামের একজনকে আটক করা হয়েছে।