খুলনায় জিয়েলগাছ থেকে দলিল লেখকের মরদেহ উদ্ধার

ডুমুরিয়া (খুলনা) সংবাদদাতা : খুলনার ডুমুরিয়া উপজেলার গোনালী গ্রাম থেকে নিরাপদ দেবনাথ(৬০) নামে এক দলিল লেখকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে উপজেলার গোনালী গ্রামের একটি জিয়েলগাছ থেকে গলায় দড়ি দেয়াবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে আজ সকালে তার ভাই নরেশ দেবনাথ ডুমুরিয়া থানায় একটি অপমৃত্যু (মামলা নং- ৪৮/১৯।) মামলা দায়ের করেছেন। সুরতহাল লেখা শেষে পুলিশ ময়নাতদন্তের জন্য মৃতদেহ খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন বলে সূত্রে জানা গেছে।

নিহতের স্ত্রী স্বপ্না দেবনাথ(৫৫) জানান, সোমবার নিরাপদ দেবনাথ এলাকার বিভিন্ন পূজা মণ্ডপে ঘুরতে যান। রাতে বাড়িতে এসে খাবার খেয়ে বাড়ির পাশে গোনালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পূজা দেখতে যায়। আজ (মঙ্গলবার) সকালে বাড়ির পিছনে একটি জিয়েল গাছের ডালে তার ঝুলন্ত লাশ দেখতে পায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির পিছনে একটি জিয়েল গাছের ডালের সাথে নিরাপদ দেবনাথের গলায় ফাঁস লাগানো মরদেহ দেখতে পেয়ে তার স্ত্রী চিৎকার দিলে আশপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। নিরাপদ দেবনাথের তন্ময় ও তনুশ্রী নামে দুটি সন্তান রয়েছে।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, ‘তদন্ত ছাড়া এই মুহূর্তে কিছু বলা যাচ্ছেনা। মৃত্যুর সঠিক তথ্য উৎঘাটনের জন্য মরদেহ ময়নাতদন্ত করতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।’