খুলনায় জাতীয় সাংবাদিক সংস্থার ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খুলনা সংবাদদাতা : দোয়া মাহফিল, আলোচনা সভা ও কাঙ্গালী ভোজের মাধ্যমে খুলনায় জাতীয় সাংবাদিক সংস্থার ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। ১২ ফেব্রুয়ার মঙ্গলবার অপরাহ্নে জাতীয় সাংবাদিক সংস্থার নবগঠিত খুলনা জেলা কমিটি কর্তৃক এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খুলনা মহানগরীর শেখবাড়ী নূরাণীয়া জামে মসজিদে বাদ মাগরিব অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার আইটি উপদেষ্টা সাজ্জাদুল কবীর, খুলনা সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর শমসের আলি মিন্টু, জাতীয় সাংবাদিক সংস্থার নবগঠিত খুলনা জেলা কমিটির সদস্যগণ ও মসজিদে আগত মুসল্লীগণ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন উক্ত মসজিদের পেশ ইমাম হাফেজ মাও: মো: আলী আহমেদ।

সন্ধ্যা ৭টায় জেলা কমিটির কার্যালয়ে আয়োজন করা হয় আলোচনা সভা, দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থার আইটি উপদেষ্টা ও একুশের আলো ২৪ ডট কম অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক সাজ্জাদুল কবীর। এরপর গরীব ও দু:স্থদের মাঝে রাতের খাবার বিতরণ করা হয়।

রাতের খাবার হিসেবে খিচুড়ী বিতরণের পূর্বে পূনরায় এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন এর সূস্থতা ও দীর্ঘ জীবন কামনা করে দোয়া করা হয়। সারা দেশের যেসকল সাংবাদিক মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করাসহ জাতীয় সাংবাদিক সংস্থার সাফল্য কামনা করা হয়।

আলোচনা সভার সভাপতিত্ব করেন খুলনা জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মো: মিজান হাওলাদার। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সংস্থার খুলনা জেলা কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: ওবায়দুল হক। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মাও: মো: ইউনুস আহমেদ।