খুলনার কৃতী খেলোয়াড়দেরকে কেসিসি’র পক্ষ থেকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, খুলনা : মহিলা টি-২০ এশিয়া কাপ ক্রিকেট চ্যাম্পিয়ন দল হিসেবে বাংলাদেশ মহিলা দলের অধিনায়কসহ খুলনার কৃতী খেলোয়াড়দেরকে খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।
সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান আজ সোমবার দুপুরে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংবর্ধিত খেলোয়াড় জাতীয় মহিলা দলের অধিনায়ক সালমা খাতুন, খেলোয়াড় রুমানা আহমেদ ও আয়শা রহমান শুকতারা’র হাতে ফুল, সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন।
সিটি মেয়র খুলনার কৃতী খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে বলেন, টি-২০ এশিয়া কাপ ক্রিকেটে খুলনার খেলোয়াড়দের নৈপূণ্য এবং সাফল্য দেশের মর্যাদাকে উজ্জ্বল করেছে। মহিলা ক্রিকেটারদের এই সাফল্য খুলনার ক্রীড়াঙ্গনকেও পূর্ণ উদ্যোমে এগিয়ে থাকার প্রেরণা জোগাবে এবং খুলনার ক্রিকেটকে উঁচু জায়গায় নিয়ে যেতে উৎসাহিত করবে। মেয়েদের প্রতিভা বিকাশের পথকে সুগম করা গেলে আরো অনেক খ্যাতিমান খেলোয়াড় তৈরী হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি বেগম ফেরদৌসী আলী, ক্রিকেট বোর্ডের কাউন্সিলর বিশিষ্ট ক্রীড়া সংগঠক অ্যাড. সাইফুল ইসলাম, কেসিসি’র প্যানেল মেয়র রুমা খাতুন, ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর গিয়াস উদ্দিন বনি, খুলনা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর হালিমা ইসলাম ও মহিলা ক্রিকেট কোচ ইমতিয়াজ হোসেন পিলু। কেসিসি’র কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাসহ নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।