খালেদা মিয়ানমারের পক্ষে কোন বক্তব্য দেননি: শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি নেত্রী এমন কোন বক্তব্য দেননি, এমন কোন প্রচেষ্টা চালাননি যা মিয়ানমারের নির্যাতিত রোহিঙ্গাদের পক্ষে যায়। তিনি যদি লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র না করে মিয়ানমারের নির্যাতিত রোহিঙ্গাদের পক্ষে কোন বক্তব্য দিতেন, প্রচেষ্টা চালাতেন, তাহলে বিএনপি নেতাদের মুখে মিয়ানমার প্রসঙ্গ নিয়ে সমালোচনা শোভা পেতো।

রবিবার দুপুরে নরসিংদীর পলাশ উপজেলার চরসিন্ধুরে দেশবন্ধু গ্রুপের নতুন অঙ্গ প্রতিষ্ঠান ‘দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড’-এর বাণিজ্যিক উৎপাদনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রায় ১৫০ কোটি টাকা বিনিয়োগে দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড ১০টি পণ্যের বাণিজ্যিক উৎপাদন শুরু করেছে। কারখানাটিতে অত্যাধুনিক প্রযুক্তিতে প্রতি ঘণ্টায় ৭৪ হাজার পিস কোমল পানীয় উৎপাদন করা হবে এবং চাহিদা অনুযায়ী আন্তর্জাতিক মানের পণ্য উৎপাদন এবং রপ্তানির পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন, সাবেক সংসদ সদস্য ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আশরাফ খান দিলীপ, দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান গোলাম মোস্তফা, ব্যবস্থাপনা পরিচালক গোলাম রহমান, বঙ্গবন্ধু জাদুঘরের কিউরেটর নজরুল ইসলাম প্রমুখ।