খালেদার গাড়িবহরে হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে যাওয়ার সময় ফেনীতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় মামলা হয়েছে। কোর্ট পুলিশের পরিদর্শক একেএম নজিবুল ইসলাম বাদী হয়ে বুধবার সকালে ফেনী মডেল থানায় মামলাটি করেন।

গত শনিবার কক্সবাজার যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের মোহাম্মদ আলী ও ফতেহপুরে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালানো হয়। হামলায় সাংবাদিকদের বহনকারী ১১টি গাড়ি ভাঙচুর করা হয়। এতে আহত হয় বেশ কয়েকজন সাংবাদিক।

এ ঘটনায় কোর্ট পুলিশের পরিদর্শক একেএম নজিবুল ইসলাম বাদী হয়ে ফেনী মডেল থানায় সকালে একটি মামলা করেন। মামলায় ২০-২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. রাশেদ খান চৌধুরী মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে খালেদার গাড়িবহরে হামলার ঘটনায় আজ বুধবার শহরের ফুড গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন ডেকেছে জেলা আওয়ামী লীগ। দলটির দায়িত্বশীল সূত্র জানায়, ফেনীতে বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জড়িত থাকার বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়েছে। বিষয়টি নিয়ে দলের পক্ষ থেকে বক্তব্য তুলে ধরা হবে।

সংবাদ সম্মেলনে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বক্তব্য দেবেন বলে জানা গেছে।

Inline
Inline