কোমর দোলাতে আসছেন সাহারা

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন পর দর্শকদের আনন্দ দিতে আসছেন বাংলা চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা সাহারা। শোনা যাচ্ছে, আসন্ন জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে একটি গানের সঙ্গে কোমর দোলাবেন তিনি। সাহারার সঙ্গে নাচবেন চিত্রনায়ক জায়েদ খান।

সম্প্রতি সাহারাকে এফডিসিতে নাচের অনুশীলন করতে দেখা গেছে। তার সঙ্গে নাচের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নায়ক জায়েদ খান। তিনি বলেন, ‘আমরা একসঙ্গে নাচের অনুশীলন করেছি। একটি গানে পারফর্ম করব। তবে সাহারা চলচ্চিত্রে ফিরবে কিনা সেটা জানি না।’

সাহারার চলচ্চিত্রে ফেরার যে কোনো সম্ভাবনা নেই, সেকথা অনেক আগেই জানিয়েছিলেন তার স্বামী মাহবুবুর রহমান মনির। নায়িকা বর্তমানে ব্যস্ত তার ব্যক্তিগত ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে। রাজধানীর গুলশানে পুলিশ প্লাজা শপিং মলে ‘সাহারা ফ্যাশন হাউজ’ নামে তার একটি কাপড়ের দোকান রয়েছে। পাশাপাশি সামলাচ্ছেন সংসারও।


২০০৪ সালে ‘রুখে দাড়াও’ ছবির মাধ্যমে অভিনয়ে এসেছিলেন সাহারা। প্রথম ছবি না চললেও পরবর্তীতে সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দারুণ সফল হন তিনি। একসঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন তারা। শাকিবের বিপরীতে ‘প্রিয়া আমার প্রিয়া’ ছবিতে সাহারার অভিনয় ছিল অনবদ্য।

কিন্তু ক্যারিয়ারের মধ্য গগণে এসে ২০১৫ সালে মাহবুবুর রহমান মনিরকে বিয়ে করেন নায়িকা। এরপর হঠাৎ করেই হারিয়ে যান। অভিনয় থেকে দূরে সরিয়ে নেন নিজেকে। সেই সাহারা আজও চলচ্চিত্রে ফেরেননি। কোনোদিন ফিরবেন কিনা সেটাও প্রশ্নবোধক।