কৃষকদের স্বপ্ন পূরণে হাওর উন্নয়নে কাজ করতে হবে : শামীমা শাহরিয়ার

অনিমেষ দাস, সুনামগঞ্জ প্রতিনিধি : কেন্দ্রীয় কৃষকলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক এড শামীমা শাহরিয়ার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বার্তা হাওর পাড়ের মানুষের কাছে পৌছে দিন।
শেখ হাসিনার সরকার কৃষক বান্ধব সরকার, শেখ হাসিনা হাওর পাড়ের মানুষের কষ্টের কথা চিন্তা করে ছুটে এসেছেন আমাদের কাছে। আমাদের দু:খে তিনি ব্যতিত হয়েছেন। কৃষকদেরকে বিনামুল্যে সার বীজ ও নগদ অর্থ দিচ্ছেন। হাওর পাড়ের কয়েক লাখ কৃষককে ৩০ কেজি করে চাল ও নগদ ৫শত টাকা দিচ্ছেন প্রতি মাসে। কম মুল্যে ও এমএস চাল দিচ্ছে প্রতিদিন। কৃষকদের স্বপ্ন পূরণে হাওর উন্নয়নে কাজ করতে হবে। শেখ হাসিনা সরকার বার বার দরকার।
গতকাল মঙ্গলবার দুপুরে জামালগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে কৃষকলীগ আযোজিত হাজার হাজার কৃষক-কৃষানীর উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেছেন। এর আগে উপজেলা কৃষকলীগের আয়োজনে জামালগঞ্জ মুক্ত দিবসের র‌্যালী বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জামালগঞ্জ থানার সামনে সভা করে।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের মানব সম্পাদক ও সুনামগঞ্জ ১ আসনের মনোনয়ন প্রত্যাশী এড: শামীমা শাহরিয়ার। র‌্যালী ও পথ সভায় কয়েক হাজার নারী অংশ নিয়েছে। অনুষ্টানে জেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আ: কাদির শান্তি মিয়া, জেলা কৃষকলীগের সদস্য ও হাওর বাচাও সুনামগঞ্জ বাচাও আন্দোলনের সদস্য সচিব সাংবাদিক বিন্দু তালুকদার,পরিষদের সংরিক্ষত সদস্য ও জেলা যুব মহিলা লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিনা আবেদীন, যুগ্ম আহবায়ক সাদিয়া বখত সুরভী, জেলা কৃষকলীগের সদস্য নিজাম নূর সহ কৃষকলীগের উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন গ্রামের নেতৃবৃন্দ।