কুষ্টিয়ায় বিএনএফ’র উদ্যোগে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন

স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী কুষ্টিয়ায় যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।
এ উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাালিষ্ট ফ্রন্ট(বিএনএফ) কুষ্টিয়া জেলা শাখা মজমপুর আগা ইউসুফ সুপার মার্কেট কার্যালয়ে বুধবার (১৫ আগষ্ট) বাদ আছর বঙ্গবন্ধুর রাজনৈতিক ও কর্মজীবনী নিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা বিএনএফ’র সভাপতি ও খুলনা বিভাগীয় বিএনএফ’র সমন্বয়ক মীর হারুন অর রশিদ(পীরজাদা ইদ্রিস)। প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের সম্মানিত সদস্য গাজী হাসান তারেক বিপ্লব। বিশেষ অতিথি ছিলেন, বিজয় নিউজ টুয়েন্টিফোর ডট কমের সম্পাদক বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম স্বপন। বঙ্গবন্ধুর রাজনৈতিক ও কর্মজীবনী নিয়ে আলোচনা করেন বিএনএফ’র সহ-সভাপতি মোশাররফ হোসেন(হুজুর), শাহ খলিরুর রহমান, সাধারণ সম্পাদক মো: আওলাদ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুল হক, সাংগঠনিক সম্পাদক লালন হোসেন, কোষাধ্যক্ষ ডা: তোফাজ্জেল হোসেন, বিএনএফ নেতা মাসুদ রানা, মো: বাবুল হোসেন, আয়ুব আলী মালিথা, উত্তম কুমার, কুষ্টিয়া মহিলা বিএনএফ’র সভানেত্রী সুলতানা রাজিয়া, সাধারণ সম্পাদক আফসারা আকতার, সহ-সভাপতি রাবেয়া খাতুন, বিএনএফ নেত্রী মোছা কামরুন নাহার, মনোয়ারা, নাজমা খাতুন, আসমা খাতুন, আব্দুল মজিদ, মোজাম্মেল হক প্রমুখ।
আলোচনা সভায় আলোচকবৃন্দ বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম না হলে আজও দেশ স্বাধীন হতো কিনা সন্দেহ। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট রাতে ঘাতকের দল বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে দেশকে অনেক পিছিয়ে দিয়েছে। আলোচনা শেষে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।(খবর বিজ্ঞপ্তি)

Inline
Inline