কুমিল্লায় এবার আবাসিক ভবনে আগুন

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকার চৌধুরী ম্যানশন নামে একটি বহুতল আসাবিক ভবনের ৪র্থ তলার একটি কক্ষে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ওই কক্ষের বিভিন্ন মালামাল পুড়ে গেছে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। শনিবার বিকেল সোয়া ৪টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার খবরে ও ভবন থেকে ধোঁয়া বের হতে দেখে আশপাশের ভবনে থাকা লোকজনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল সোয়া ৪টার দিকে নগরীর ঝাউতলা এলাকার চৌধুরী ম্যানশন নামে ওই ভবনের ৪র্থ তলার একটি কক্ষে আগুন লাগে। ওই কক্ষটিতে একই ভবনের নিচ তলা ভাড়া নেয়া কুইন্স বিউটি পার্লারের লোকজন থাকতো এবং ওই কক্ষে পার্লারের বিভিন্ন সামগ্রী রাখা হতো।

কুমিল্লা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আলমগীর হোসেন বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুন লাগার কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। এতে কেউ হতাহত হয়নি। আগুনে ওই কক্ষে থাকা আসবাবপত্র ও পার্লারের মালামাল পুড়ে গেলে।

এর আগে গতকাল শুক্রবার রাতে ঝাউতলা এলাকায় ‘মুন হসপিটাল’ নামে একটি প্রাইভেট হাসপাতালের ৯ম তলার প্যাথলজি বিভাগে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় প্যাথলজি বিভাগের মাকছুদা আক্তার নামে একজন স্টাফ দগ্ধ হয়েছেন। এছাড়া অন্তত ১০ জন আহত হয়েছেন।