কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় এক পিকআপ চালক নিহত ও আরও দুইজন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গাংরা রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। এতে ওই মহাসড়কে দীর্ঘ ৮ ঘণ্টা যানজটের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গাংরা রাস্তার মাথায় চট্টগ্রামমুখী হাঁসবাহী পিকআপকে অজ্ঞাতনামা গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলে পিকআপ চালক কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দাউদপুর গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে রুবেল হোসেন (৩২) নিহত হন। এসময় আহত হন পিকআপের হেলপার তাড়াইলের কৌলা গ্রামের ইসরাফিলের ছেলে আবুল কালাম (৩০) ও হাঁসের মালিক নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গোঘাটার সফর আলীর ছেলে সবুজ (২৮)। দুর্ঘটনাটির কারণে মহাসড়কের বারইয়ার হাট থেকে চৌদ্দগ্রাম বাজার পর্যন্ত দীর্ঘ যানজটে আটকা পড়ে শত শত যাত্রী ও মালবাহী গাড়ি। ফলে ভোগান্তি পোহাতে হয় শিশু, নারী-পুরুষসহ বিভিন্ন যাত্রীদের।

চৌদ্দগ্রাম থানার এসআই মোড়ল মিজানুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক লাশ ও গাড়িটি উদ্ধার শেষে থানায় নিয়ে আসি। তখন সড়কে যানজট ছিল না। অপরদিকে মিয়াবাজার হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট আশিকুর রহমান জানান, ফেনীর ফতেহপুর রেললাইনের উপর নির্মাণাধীন ফ্লাইওভার ও মহিপালের ওভারব্রিজের কারণে যানজটের সৃষ্টি হয়। তবে যানজট নিরসনে পুলিশের একাধিক টিম নিরলস-ভাবে কাজ করে যাচ্ছে।

Inline
Inline