কিশোরগঞ্জে পিকআপ চালককে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জ সংবাদদাতা : কিশোরগঞ্জে জামাল মিয়া (২৮) নামে এক পিকআপ ভ্যান চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার ভোরে কিশোরগঞ্জ শহরতলীর বড়পুলের পুরাতন বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকায় পিকআপ ভ্যানের ড্রাইভিং সিটে বসা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত জামাল মিয়া পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতি গ্রামের আব্দুল হেলিমের ছেলে।

পুলিশ জানায়, পিকআপ ভ্যানটি নিহত জামাল মিয়া ও সদরের লতিবাবাদ এলাকার মাহবুব নামে আরেক চালক যৌথভাবে চালাতেন। শুক্রবার বিকালে তারা একটি চালের ভাড়া নিয়ে নারায়ণগঞ্জে গিয়েছিলেন। সেখান থেকে শনিবার ভোররাতে কিশোরগঞ্জে ফেরেন।

মাহবুবকে বাড়িতে রেখে এসে জামাল শহরতলীর বড়পুলের পুরাতন বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকায় পিকআপের ড্রাইভিং সিটে বসে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় ড্রাইভিং সিটে বসা অবস্থাতেই জামাল আততায়ী হামলার শিকার হন। পেটে উপর্যুপরি ছুরিকাঘাতের ফলে ড্রাইভিং সিটেই জামালের মৃত্যু হয়।

পরে পিকআপ ভ্যানের ভেতরে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালক জামাল মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) আহসান হাবীব জানান, কে বা কারা জামালকে হত্যা করেছে, তা এখনও জানা যায়নি। হত্যা রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে। এছাড়া এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Inline
Inline