কাস্টমার সার্ভিসে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি

স্মার্ট, কর্মঠ ও জনসংযোগে দক্ষ প্রার্থীদের কাছে সব সময়ই আকর্ষণীয় পেশা কাস্টমার সার্ভিস বা কাস্টমার সাপোর্ট।

এ পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী এবং কর্মরত প্রার্থীদের জন্য চাকরির সুযোগ নিয়ে এসেছে বিভিন্ন প্রতিষ্ঠান। বিভিন্ন পদের এ চাকরিগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

লা মেরিডিয়ান ঢাকা
স্নাতক পাস এবং এক বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের টেলি মার্কেটিং এক্সিকিউটিভ পদে আবেদনের জন্য আহ্বান জানানো হয়েছে। তবে অনভিজ্ঞ প্রার্থীরাও আবেদন করতে পারবেন। আবেদনকারীদের বয়স ২১ থেকে ৩৬ বছর হতে হবে। পদটিতে বিডিজবস ডটকমের মাধ্যমে আগামী ৬ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলালিংক
বিজনেস ইন্টেলিজেন্স অ্যানালাইসিস অ্যান্ড রিপোর্টিং সিনিয়র এক্সিকিউটিভ পদে নিয়োগ দেবে বাংলালিংক। কম্পিউটার সায়েন্সে বিএসসি পাস, সিএসই অথবা ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমে বিবিএ ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। পাশাপাশি প্রার্থীদের দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদন করা যাবে বাংলালিংকের ওয়েবসাইটের (http://banglalink.bdjobs.com/Details.asp?JobID=1447) মাধ্যমে ১৭ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

ট্রান্সকম বেভারেজেস লিমিটেড
কাস্টমার এক্সিকিউটিভ বা ট্রেইনি কাস্টমার এক্সিকিউটিভ পদে আবেদন করতে পারবেন যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা। আবেদনকারীদের বয়স ২৫ থেকে ৩০ বছর হতে হবে। আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত, ছবিসহ আবেদন করতে পারবেন ‘জেনারেল ম্যানেজার, হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, গুলশান টাওয়ার (দশম ফ্লোর), প্লট-৩১, রোড-৫৩, উত্তর গুলশান সি/এ, ঢাকা-১২১২’ ঠিকানায়। আবেদন করা যাবে ২৩ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

হাসান বুক ডিপো
টেলি মার্কেটিং অফিসার পদে হাসান বুক ডিপোতে আবেদন করতে পারবেন স্নাতক পাস প্রার্থীরা। এ ছাড়া প্রার্থীদের দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ২২ থেকে ২৮ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন ‘ম্যানেজার, হাসান বুক ডিপো, ৩৩ তোপখানা রোড, মেহরাব প্লাজা, দশম ফ্লোর, পুরান পল্টন, ঢাকা-১০০০’ ঠিকানায়। আবেদন করা যাবে ২৫ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

র‌্যাংগস গ্রুপ
কাস্টমার রিলেশনস এক্সিকিউটিভ পদে জনবল নিয়োগ দেবে র‌্যাংগস গ্রুপ। স্নাতক পাস এবং শূন্য থেকে দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগামী ৫ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করা যাবে পদটিতে।

বেস্ট ইলেকট্রনিকস লিমিটেড
ডিজিটাল মার্কেটিং এক্সিকিউটিভ পদে আবেদন করতে পারবেন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি পাস প্রার্থীরা। পদটিতে বেতন দেওয়া হবে ২০ হাজার টাকা। আবেদন করতে পারবেন ২০ থেকে ২৮ বছর বয়সী প্রার্থীরা। আগামী ৩ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করা যাবে পদটিতে।