কালিগঞ্জে গৃহবধূসহ স্কুলছাত্রীদের উপর বর্বরোচিত হামলা, অর্ধ লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার ছিনতাই

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর কালিগঞ্জ উপজেলা রায়েরদিয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে গৃহিনীসহ স্কুল পড়ূয়া কিশোরীদের ওপর বর্বরোচিত হামলা, স্বর্ণালঙ্কার ছিনতাই, ফলজ গাছপালা কর্তন করে অর্ধ লক্ষাধিক টাকা মূল্যের ক্ষতি সাধন করে। চিহ্নিত বিবাদী হাসান উদ্দিন ও ইমাম উদ্দিনের নেতৃত্বে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা করে বলে জানা যায়। তাদের হামলায় গুরুতর আহত ৫জনকে শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, গত ২২ শে জুন বেলা আনুমানিক ২টায় কালিগঞ্জ উপজেলা নাগরিক ইউনিয়নের রায়েরদিয়া গ্রামের ব্যবসায়ী আওলাদ হোসেন এর স্ত্রী জাহানারা আক্তার মঞ্জু, তার বোন রোজিনা আক্তার, স্কুল পড়ূয়া মেয়ে তাবাসসুম আক্তার(১৪), তানজুম আক্তার(১২) ও সাথি(২৫) বাড়ির পাশে কলা বাগানে কলা ও শাকসবজি উত্তোলন করতে যায়। স্থানীয় চিহ্নিত হাসানউদ্দিন(৬০) ও ইমামউদ্দিন(৫৫) এর নেতৃত্বে একদল সন্ত্রাসী পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়।তারা গৃহিনীদের পরিহিত দুটি স্বর্ণের চেইন, ১ জোড়া দুল যার আনুমানিক মূল্য ৬০হাজার টাকা ছিনিয়ে নেয়। বিবাদীরা ফলজ ও কলাগাছ দা-ছেনি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে সর্বমোট ৬৫ হাজার টাকার ক্ষতি করে। তাদের হামলার শিকার আহত ব্যক্তিরা ডাক-চিৎকার দিলে আশেপাশের লোকজন দৌড়িয়ে আসলে অস্ত্র উচিঁয়ে প্রাণনাশের হুমকি প্রদর্শন করে। যাওয়ার সময় তারা এই বলে হুমকি দেয়- থানা পুলিশকে অভিযোগ করলে জীবনে মেরে লাশ গুম করে ফেলবে। তাদের অস্ত্রের আঘাতে গুরুত্বর জখম গৃহিনী, স্থানীয় স্কুলের নবম শ্রেণির ও সপ্তম শ্রেণির দুই কিশোরীকে স্থানীয়রা উদ্ধার করে জরুরী ভিত্তিতে শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে ব্যবসায়ী আওলাদ হোসেন বাদি হয়ে কালিগঞ্জ থানায় হাসানউদ্দিন(৬০), ইমামউদ্দিন(৫৫), সাইজউদ্দিন(৫৩), আনোয়ার হোসেন(৩৩), ইসমাইল(৩০), মাসুদ মিয়া(২৮), ইব্রাহিম(২৫)সহ অজ্ঞাতনামা আরও ৫-৬জনের নামে অভিযোগ দায়ের করে।