কাজীপুরের জনসভায় যা বললেন নাসিম

সিরাজগঞ্জ সংবাদদাতা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়নের অগ্রযাত্রা একটি চলমান প্রক্রিয়া। শেখ হাসিনার এটি একটি বড় চ্যালেঞ্জ। জনগণের ভোটে আওয়ামী লীগ আবার সরকার গঠন করেছে উল্লেখ করে তিনি বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি-জামায়াত ঐক্যজোট ক্ষমতায় এলে দেশের মানুষের কী হতো তা জানা নেই? এদেশের মানুষ এখন সুখে আছে, শান্তিতে আছে। দেশের মানুষের আর্থ-সামজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার বিকেলে কাজীপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় তিনি শহীদ এম মনসুর আলীর পরিবারের পক্ষ থেকে ও কাজীপুরবাসীর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, শেখ হাসিনা শহীদ এম মনসুর আলীর সন্তানদের অনেক মর্যাদা দিয়েছেন, বার বার মন্ত্রী বানিয়েছেন। আওয়ামী লীগের নীতি নির্ধারক কমিটি প্রেসিডিয়ামের সদস্য করেছেন, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্রের দায়িত্ব দিয়েছেন। শহীদ এম মনসুর আলী যেমন বঙ্গবন্ধুর সঙ্গে বেঈমানি করেন নাই, তার (মনসুর) সন্তান মোহাম্মদ নাসিমও কোনো দিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সঙ্গে বেঈমানি করে নাই, করবেও না।

একাদশ সংসদ নির্বাচনে বিজয়ের পর কাজীপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শওকত হোসেন। আরও বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, অ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা প্রমুখ।