কাওরাইদ উপনির্বাচনে ছাত্রলীগের প্রচারণা তুঙ্গে

রাকিবুল হাসান, শ্রীপুর গাজীপুর: আগামী ২৫ জুলাই গাজীপুরের শ্রীপুরে কাওরাইদ ইউনিয়ন পরিষদের উপনির্বাচন। নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচারণায় সময় পার করছেন বিভিন্ন প্রার্থী ও তাদের দলের নেতা ও কর্মী সমর্থকরা।
এদিকে নৌকাকে বিজয়ী করতে থেমে নেই ছাত্রলীগ। ঝড় বৃষ্টি উপেক্ষা করে নৌকা মার্কার পক্ষে বিরামহীন প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তরুন সমাজ সেবক জাহিদুল আলম (রবিন)।
তিনি তার ছাত্রলীগের কর্মীসমর্থকদের নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী জননেত্রী শেখ হাসিনা মনোনীত এড. আজিজুল হক আজিজকে বিজয়ী করার লক্ষ্যে সকাল থেকে গভীর রাত পর্যন্ত নির্বাচনী মাঠে কাজ করে ব্যাপক প্রচারণায় সময় পার করছেন।
তিনি জননেত্রী শেখ হাসিনার বিগত দিনের উন্নয়নমূলক কর্মকাণ্ড ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকা মার্কার ভোট প্রার্থনা করছেন।
জাহিদুল আলম রবিন বলেন, নৌকা প্রতীক স্বাধীনতার প্রতীক, নৌকা প্রতীক আওয়ামীলীগের প্রতীক, বাংলার অহংকার জননেত্রী শেখ হাসিনা যাকে যোগ্য প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন ছাত্রলীগ তার পাশে থেকে কাজ করে যাবে। কোন অপশক্তি ছাত্রলীগকে দমিয়ে রাখতে পারবেনা। ছাত্রলীগ নৌকার পাশে অতীতেও ছিলো, বর্তমানে আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ্। আমরা প্রচারণায় জনগনের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি, তাদের অংশগ্রহন তাদের সহযোগিতায় আমরা মুগ্ধ অভিভূত। কাওরাইদ ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নৌকার মাঝি এড.আজিজ অতীতের সব রেকর্ড ভঙ্গ করে বিপুল ভোটে বিজয়ী হবে বলে আমি শতভাগ আশাবাদী। নৌকাকে বিজয়ী করেই ছাত্রলীগ ঘরে ফিরবে ইনশাআল্লাহ।